রাত্রির যাত্রী‍‍`র প্রচারণায় ভাবনা

বহুল আলোচিত ও কাঙ্খিত চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’ আসছে ১৪ ডিসেম্বর সারা দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। হাবিবুল ইসলাম হাবিবের প্রথম পরিচালিত চলচ্চিত্র এটি, খুব ধীর গতিতে অনেক যত্ন নিয়ে ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন। সেই প্রথম থেকেই তিনি চলচ্চিত্রটি সবার কাছে পৌছে দিতে প্রচার প্রচারণায় কোনো প্রকার ত্রুটি রাখেননি।

সমাজের বিভিন্ন পেশার মানুষ স্ব স্ব জায়গা থেকে রাত্রির যাত্রী’র জন্য প্রচার করে যাচ্ছেন নিরলস ভাবে। এবং রাত্রির যাত্রী’র সহযোগি হলেন হালের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

গত ১৭ নভেম্বর শনিবার বিকালে আজিমপুরে ঐতিহ্যবাহী ওয়েস্ট এন্ড হাইস্কুলে এক সভা অনুষ্ঠানে আশনা হাবিব ভাবনা স্বয়ং উপস্থিত থেকে রাত্রির যাত্রী’র জন্য শুভ কামনা জানান এবং সবাইকে এর পাশে থেকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি তার বক্তব্যে উদ্ধুদ করেছে সবাইকে।

এদিকে পরিচালক জনাব হাবিবুল ইসলাম হাবিব জানান, আশনা হাবিব ভাবনা আজ আমার মেয়ে হিসেবে এখানে নয় বরং একজন অভিনেত্রী হিসেবে তার দায়িত্ব থেকে ভালোবাসা থেকে একটি চলচ্চিত্রের জন্য পাশে দাঁড়িয়েছেন এবং আশনা হাবিব ভাবনা পরবর্তীতে আরো বৃহত্তর পরিসরে রাত্রির যাত্রী’র প্রচারণায় থাকবেন বলে কথা দিয়েছেন।

অনুষ্ঠানে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহান নগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। এরপর অনুষ্ঠান শেষে একটি আনন্দ র‌্যালী বের হয়।

রাত্রির যাত্রী’র মূল চরিত্রে অভিনয় করেছেন-প্রিয়দর্শনী নায়িকা মৌসুমী এবং তার সাথে আরো আছেন আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, সালাউদ্দিন লাভলু, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, আনন জামান, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভিন, সম্রাট, জিয়া তালুকদার, সাদিয়া আফরিন, আশরাফ কবির, ম আ সালাম কালা আজিজ, তানিয়া ইসলাম রিতু এবং একটি বিশেষ গানে নায়লা নাঈম।

Facebook Comments

You may also like

হাবিপ্রবিতে ব্যাবসায়শিক্ষা অনুষদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ব্যাবসায়